• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম
মধ্যপ্রাচ্য শান্তি সম্মেলনের আহ্বান জানিয়েছেন-চীনের প্রেসিডেন্ট  একাধিক স্বল্প-পাল্লার ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ-উত্তর কোরিয়ার মিশরের প্রেসিডেন্টের- গাজাবাসীকে ‘জোরপূর্বক বাস্তুচ্যুত না করা’ নিশ্চিত করার আহ্বান  ডলার সংকট কোন দিকে যাচ্ছে বাংলাদেশের ? ‘সবুজ পৃথিবীর সন্ধানে’ স্কুল দলে দ্য প্রাইম, কলেজে আরএডি ও বিশ্ববিদ্যালয় দলে ইমপ্যাক্ট হ্যাকস্কোয়াড চ্যাম্পিয়ন ঈদ পরবর্তী পুনরাবৃত্তি দুর্ঘটনা রোধে সড়কে তদারকি বাড়ানোর নির্দেশ সেতুমন্ত্রীর ৫ বিভাগে বৃষ্টির সম্ভাবনা রেমালের  ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য সবকিছু করা হবে: প্রধানমন্ত্রী ঠিকাদারের অবহেলার খেসারত দিচ্ছেন বিআরটিএ। চট্টগ্রাম পানি পতেঙ্গা ও মুরাদপুরে চকবাজার বৃষ্টির পানিতে ডুবে গেছে চট্টগ্রামের বিভিন্ন এলাকা

সাভারের হেমায়েতপুরে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উদ্দ্যেগে খাদ্য সামগ্রী বিতরন।

 স্টাফ রিপোর্টার মোঃ ওমর ফারুক / ৩০৯ Time View
Update : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

 সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উদ্দ্যেগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব দুস্থ,অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর এর বাস ভবনে এই খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠান সম্পন্ন হয়। সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মন্জুরুল আলম রাজিব ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ফখরুল আলম সমর উপস্থিত থেকে এই কার্যক্রম সম্পন্ন করেন। নিজস্ব অর্থায়নে অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করা হয়। এ সময় ফখরুল আলম সমর বলেন ১৯৭৫ সালের ১৫আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের নির্মম ভাবে হত্যা করা হয়।তার শিশু পুত্র শেখ রাসেল কেও খুনিরা ছাড় দেয় নাই,তিনি ১৫আগষ্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের এবং তার পিতা ওয়াসিল উদ্দিন এর আত্মার মাগফিরাত কামনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় দেশবাসীর কাছে দোয়া চান।পরিশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি, ইমতিয়াজ সুমন, মনির হোসেন, সাইদুল ইসলাম, আবির মাসুম সহ আরো অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা