• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম
সুশৃঙ্খল নিয়ম-নীতির নামাজ অন্যায় কাজ থেকে বিরত রাখে মানুষের কৃতকর্ম ও গুনাহের ফল হিসেবে আখ্যা দেয়- বৃষ্টি চেয়ে নামাজ পড়ার নিয়ম বাশফুল থেকে চালের উৎপাদন সম্ভব- বাশ চাল পুষ্টিগুণ অনেক সমীচীন নয় দুনিয়ার গিবত পরকালের আপদ সারাদেশে কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ সালমানের বাড়িতে গুলি হামলার ঘটনায় দ্বিতীয় অস্ত্র উদ্ধার গত মঙ্গলবার সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় শিল্পী সমিতির দুঃখ প্রকাশ শেষ লিভারপুলের শিরোপা স্বপ্ন এভারটনের মাঠে হেরে প্রায়  এবার চেন্নাইয়ের মাঠেও দুশ্চিন্তা বাড়াচ্ছেন মুস্তাফিজও আমেরিকাকে বেকায়দায় ইরানের হাতে নতুন অস্ত্র, রেহাই পাবে না আমেরিকার ‘অদৃশ্য’ যুদ্ধবিমানও!

‘তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আ’লীগ বাড়ি-গাড়ি পুড়েয়েছিল’

অনলাইন ডেক্স / ৩৫৮ Time View
Update : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

 তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আওয়ামী লীগ বাড়ি-গাড়ি পুড়েয়েছিল বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার (১০ সে‌প্টেম্বর) জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে বাংলা‌দেশ ইয়ুথ ফোরা‌মের উদ্যোগে আয়োজিত মানববন্ধ‌ন কর্মসূচিতে তি‌নি এ কথা ব‌লেন।

বাংলাদেশে গুম শব্দটা আওয়ামী লীগ নিয়ে এসেছে দাবি করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, কেউ যদি স্বাধীনতার পক্ষে কথা বলে, সত্য কথা বলে, গণতন্ত্রের কথা বলে তাহলে তার একমাত্র পুরস্কার এই সরকারের পক্ষ থেকে গুম হতে হয়। দিনের বেলায় অথবা রাতের বেলায়, কালো গ্লাসের গাড়িতে করে এসে তাকে তুলে নিয়ে যাবে, তার আর কোনো হদিস পাওয়া যাবে না।

তিনি বলেন, এই দেশে বর্তমানে গুন্ডাপান্ডা হচ্ছে মহামান্বিত আর যিনি স্বাধীনতার ঘোষক, অন্ধকার দুঃসময়ে এই জাতিকে যিনি আলোর দিশা দেখিয়েছেন, তিনি আজ এই সরকারের দ্বারা নানাভাবে আক্রান্ত। যিনি গণতন্ত্রকে বারবার ফিরিয়ে এনেছেন সেই খালেদা জিয়া এই সরকারের দ্বারা নানাভাবে আক্রমণের শিকার। সাক্ষী, প্রমাণ ছাড়াই মিথ্যা মামলায় তাকে বন্দি করে রাখা হয়েছে। এতেই বোঝা যায় এই সরকারের মধ্যে ন্যায়নীতির কোনো বালাই নেই।

রুহুল কবির রিজভী আরও বলেন, প্রধানমন্ত্রী আশ্রয়হীন প্রকল্প করেছেন। সেটা ধ্বংস হয়ে যাচ্ছে। আর প্রধানমন্ত্রী বলছেন—এটাকে ইট দিয়ে, হাতুড়ি দিয়ে, শাবল দিয়ে ভেঙে ফেলা হচ্ছে। এটার পিছনে যে লক্ষ কোটি টাকার দুর্নীতি হয়েছে এটা প্রধানমন্ত্রী উল্লেখ করছেন না। তিনি হাতুড়ি শাবল উল্লেখ করছেন অর্থাৎ তিনি দুর্নীতির পক্ষে। যারাই আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি করেছে, তাদের কিন্তু তিনি ধরলেন না। তিনি অন্যদিকে দৃষ্টি নিক্ষেপ করলেন।

বাংলা‌দেশ ইয়ুথ ফোরা‌মের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির যুগ্ম-মহাসচিব মুজিবুর রহমান সরোয়ার, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামিম, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, বিএনপি নেতা ড. কাজী মনিরুজ্জামান মনির, এম জাহাঙ্গীর আলম, ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ বক্তব্য দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা