• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম
বই পড়লেই কেউ জ্ঞানি হয়ে যাবে…. ঢাকায় ফিরে যা বললেন ডিবির হারুন-আনার হত্যাকাণ্ড বিশ্রাম শেষে মেসির গোল জেতাতে পারল না মায়ামিকে পোল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ-বঙ্গবন্ধু কাপ কাবাডি  লেবানন ও অস্ট্রেলিয়া  ম্যাচের স্কোয়াডে নেই জিকো, ফিরলেন মোরসালিন কান চলচ্চিত্র ইংরেজি বলার ভঙ্গি নিয়ে সমালোচনার জবাব দিলেন কিয়ারা আদভানি! অভিনেত্রী  বিয়ে বা লিভ-ইন আমার কাছে আলাদা কিছু না : পায়েল মধ্যপ্রাচ্য শান্তি সম্মেলনের আহ্বান জানিয়েছেন-চীনের প্রেসিডেন্ট  একাধিক স্বল্প-পাল্লার ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ-উত্তর কোরিয়ার মিশরের প্রেসিডেন্টের- গাজাবাসীকে ‘জোরপূর্বক বাস্তুচ্যুত না করা’ নিশ্চিত করার আহ্বান 

নির্বাচনের প্রস্তুতি নিতে যাচ্ছে আওয়ামী লীগ

অনলাইন ডেক্স / ৩৬৫ Time View
Update : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু করার সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

এ লক্ষ্যে নির্বাচনী ইশতেহার আপডেট করতে উপ-কমিটিগুলোকে নির্দেশ দেওয়া হয়েছে।

নির্বাচন ঘনিয়ে আসায় সরকারের বিরুদ্ধে অপপ্রচার ও চক্রান্ত বাড়ছে বলেও সভায় সকলকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বিষয়ে তিনি সকলকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন বলেও ওবায়দুল কাদের জানান।

ওবায়দুল কাদের বলেন, সকাল সাড়ে ১০টা থেকে প্রায় সাড়ে তিনটা পর্যন্ত লম্বা বৈঠক হয়েছে। এতে ফোকাসটা ছিল সাংগঠনিক এবং পরবর্তী নির্বাচনের প্রস্তুতির বিষয়। নির্বাচনের প্রস্তুতির লক্ষে্য আমাদের অর্থনৈতিক নীতিমালা প্রণয়ন এবং বিভিন্ন বিভাগকে সেমিনারের মাধ্যমে যেমন স্বাস্থ্য, শিক্ষা এগুলোর সেমিনারের মাধ্যমে আমাদের পরবর্তী যে নির্বাচনী ইশতেহার হবে, সেই ইশতেহারে যে বিষয়গুলো থাকবে সেগুলো আপডেট করার জন্য উপকমিটিগুলোকে নির্দেশ দেওয়া হয়েছে। উপকমিটির কয়েকজন সদস্য সচিবের বক্তব্যও শুনেছেন দলের সভাপতি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, এলাকার ইউনিয়ন, ওয়ার্ড পর্যন্ত রিপোর্ট আমাদের নেত্রীর সামনে উপস্থাপন করেছেন এবং জানিয়েছেন প্রকৃত অবস্থা। যেখানে যেখানে যে যে সমাধান করা দরকার সেগুলোর বিষয়ে তিনি নির্দেশনা দিয়েছেন। কিছু কিছু ছোট কলহ বিবাদ রয়েছে সেগুলোও সমাধান করার নির্দেশ তিনি দিয়েছেন। পাবনা পৌরসভা নির্বাচন উপলক্ষে ওখানে অনেকে বিদ্রোহ করেছিল। তারা ক্ষমা চেয়ে চিঠি পাঠিয়েছেন নেত্রীর বরাবর। তাদেরকে ক্ষমা করে দিয়েছেন নেত্রী।

ওবায়দুল কাদের বলেন, আরেকটা বিষয় নেত্রী বলেছেন অপপ্রচার এবং চক্রান্ত চলছে সরকারের বিরুদ্ধে। যতই নির্বাচন ঘনিয়ে আসছে ততই অপপ্রচারের মাত্রা বাড়ছে। এসব অপপ্রচারের জবাব দিতে হবে, চক্রান্তমূলক তৎপরতার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা