• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম
দেশের ক্ষুদ্র–মাঝারি উদ্যোক্তারা পাবেন ৫০ লাখ টাকা পর্যন্ত ঋণ, যেসব যোগ্যতা লাগবে ৭ দিনেও নৌ যোগাযোগ নেই, সেন্টমার্টিনে ফুরিয়ে আসছে চালের মজুদ প্রতিবারের মতো ঈদে চ্যানেল আইতে নতুন ৭ চলচ্চিত্র জঙ্গি হামলার ঘৃণার বিরুদ্ধে অবস্থান পাকিস্তানি অভিনেত্রীকে খুশবু খানকে গুলি করে হত্যা মহিলাদের নামাযের পোশাক কেমন হবে! ঈদকে সামনে রেখে সোনাগাজীতে নিত্যপণ্যের বাজার অস্থির আগামী শুক্রবার মক্কায় তাপমাত্রা ৪৪ ডিগ্রি, হজযাত্রীদের মানতে হবে যে নির্দেশনা শীর্ষ কমান্ডার নিহতের জেরে ইসরায়েলে শতাধিক রকেট ছুড়ল হিজবুল্লাহ যুক্তরাষ্ট্রের আহ্বানে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাবের প্রতিক্রিয়া জানাল হামাস ও পিআইজে

আখাউড়ায় ট্রেনে পাথর নিক্ষেপ ও নাশকতা প্রতিরোধে প্রচারণা

বাদল আহাম্মদ খান বুরো প্রধান, ব্রাহ্মণবাড়িয়া / ৩৯৫ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, এলার্ম চেইন পুলিং এবং রেলপথে নাশকতা প্রতিরোধে  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আজমপুর রেলওয়ে স্টেশনে জনসচেতনতা মূলক প্রচারণা করা হয়েছে। আখাউড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও রেলওয়ে পুলিশের আয়োজনে সোমবার দুপুরে এ কার্যক্রম করা হয়।
এসময় বক্তব্য রাখেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ওসি মো: জাহাঙ্গীর আলম, আজমপুর রেলওয়ে স্টেশন মাষ্টার মো: শাখাওয়াত হোসেন, জিআরপির সাব-ইন্সপেক্টর হাতেম আলী।
এসময় বক্তারা বলেন ট্রেনে পাথর নিক্ষেপ দন্ডনীয় অপরাধ, এতে যে কারো জীবন নাশ হতে পারে। কেউ যেন চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ না করেন। পাথর নিক্ষেপকারীর যাবজ্জীবন জেলসহ জরিমানা হতে পারে।
ট্রেনের ছাদে/বাফারে/ইঞ্জিনে উঠা দন্ডনীয় অপরাধ। এ সকল জায়গায় উঠবেন না। রেলের ছোট বড় সকল মালামাল রেলের নিজস্ব সম্পত্তি। এর ক্ষতি করবেন না। যতট সম্ভব রেল লাইন এড়িয়ে চলার আহবান জানান বক্তারা। বিনা কারণে  চেইন টেনে ট্রেন থামানো দন্ডনীয় অপরাধন । চেইন টানা থেকে বিরত থাকার আহবান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা