• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম
সুইজারল্যান্ডের এই গ্রামে বসবাস করলেই পাবেন ২২ লক্ষ টাকা উনার শরীরের বুকের নীচ হইতে পা পর্যন্ত গাড়ির চাপায় পিষ্ট আশঙ্কাজনক বলছেন চিকিৎসকরা, খালেদার শারীরিক অবস্থার অবনতি ছাত্রলীগের নতুন কর্মসূচি কোটা ইস্যুতে  অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আজ গণ পদযাত্রা ও রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি-কোটা আন্দোলন রাজধানীর শাহবাগে সাংবাদিকের ওপর হামলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের নামে মামলা ইস্টার্ন ব্যাংক কর্তৃক সম্পত্তি নিলাম স্থগিত, জালিয়াতির অভিযোগ ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধে মধ্যরাতে উদ্ধার হওয়া তিন শিশুর স্বজনদের সন্ধান চায় সিরাজগঞ্জ সদর থানা পুলিশ গত ২৪ ঘণ্টায় দেশে ১৬ জন করোনা আক্রান্ত

অস্ট্রেলিয়া টেস্ট দলের নেতৃত্বে আসছেন কামিন্স-স্মিথ

Reporter Name / ৩৭৩ Time View
Update : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে স্বাগতিক অস্ট্রেলিয়া ও সফরকারী ইংল্যান্ডের মধ্যকার ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজ।

সেই ধারাবাহিকতায় টিম পেইনকে অধিনায়ক করে দল ঘোষণা করেছিল অজিরা। কিন্তু যৌন কেলেঙ্কারির পুরনো একটি ইস্যু নতুন করে সামনে আসায় নেতৃত্ব থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন টিম পেইন। এমতাবস্থায় নতুন দলপতির সন্ধানে নেমেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

বুধবার (২৪ নভেম্বর) সিডনি মর্নিং হেরাল্ডের এক প্রতিবেদনে বলা হয়েছে, টেস্ট অধিনায়ক পদের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে সাক্ষাৎকার দিয়েছেন পেস বোলার প্যাট কামিন্স। এছাড়া সহ-অধিনায়ক পদের জন্য স্টিভ স্মিথেরও সাক্ষাৎকার নেওয়া হয়েছে।

tim paine

যৌন কেলেঙ্কারিতে অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব ছেড়েছেন টিম পেইনএর আগে বল টেম্পারিংয়ের অভিযোগে ২০১৮ সালে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন তৎকালীন অজি দলের সব ফরম্যাটের অধিনায়ক স্টিভ স্মিথ। পরে তার জায়গায় টিম পেইন দায়িত্ব পান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা