• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

কঙ্গনার বিরুদ্ধে পুলিশের মামলা, ধর্মীয় অনুভূতিতে আঘাত

অনলাইন ডেস্ক / ৩৫৬ Time View
Update : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে বলিউড তারকা কঙ্গনা রনৌতের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মুম্বাই পুলিশ। অভিযোগ কঙ্গনা শিখ ধর্মাবলম্বীদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন।

সম্প্রতি তার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরেই শুরু বিপত্তি। মুম্বাইয়ের খার পুলিস স্টেশনে ২৯৫-এ ধারায় কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অমরজিৎ সিং সাঁধু নামের এক ব্যক্তি।
গত ২০ নভেম্বর ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা রনৌত শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি সন্ত্রাসবাদী বলে আখ্যা দেন। তিনি লেখেন, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী তাদের নিজের জুতোর ভেতর থাকা মশার মতো পিষে মেরেছিলেন। কঙ্গনার এহেন মন্তব্যেই চটেছে শিখ সম্প্রদায়ের মানুষেরা।

প্রধানমন্ত্রী কৃষি আইন প্রত্যাহার করার পর কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘খালিস্তানি সন্ত্রাসবাদীরা আজ সরকারের হাত মচকে দিল। কিন্তু ভুললে চলবে না, একমাত্র মহিলা প্রধানমন্ত্রী এদের জুতোর নিচে পিষে দিয়েছিল। দেশকে টুকরো হতে দেননি তিনি। তার মৃত্যুর এতো বছর পরেও তার নামে ভয় পায় এরা। এদের জন্য এমনই গুরু দরকার।’

উল্লেখ্য, বিগত কয়েক মাসে বলিউড, বিতর্ক, টুইটার বা রাজনীতি—সব অঙ্গন মাতিয়ে রেখেছে একটাই নাম কঙ্গনা। গত বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা মন্তব্য করে সংবাদ শিরোনাম হচ্ছেন কঙ্গনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা