• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম
সুশৃঙ্খল নিয়ম-নীতির নামাজ অন্যায় কাজ থেকে বিরত রাখে মানুষের কৃতকর্ম ও গুনাহের ফল হিসেবে আখ্যা দেয়- বৃষ্টি চেয়ে নামাজ পড়ার নিয়ম বাশফুল থেকে চালের উৎপাদন সম্ভব- বাশ চাল পুষ্টিগুণ অনেক সমীচীন নয় দুনিয়ার গিবত পরকালের আপদ সারাদেশে কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ সালমানের বাড়িতে গুলি হামলার ঘটনায় দ্বিতীয় অস্ত্র উদ্ধার গত মঙ্গলবার সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় শিল্পী সমিতির দুঃখ প্রকাশ শেষ লিভারপুলের শিরোপা স্বপ্ন এভারটনের মাঠে হেরে প্রায়  এবার চেন্নাইয়ের মাঠেও দুশ্চিন্তা বাড়াচ্ছেন মুস্তাফিজও আমেরিকাকে বেকায়দায় ইরানের হাতে নতুন অস্ত্র, রেহাই পাবে না আমেরিকার ‘অদৃশ্য’ যুদ্ধবিমানও!

২ হাফ সেঞ্চুরি : মুশফিক-লিটনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

অনলাইন ডেস্ক / ৩৩৬ Time View
Update : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

চট্টগ্রাম টেস্টে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন মুশফিকুর রহিম ও লিটন দাস। দুজনই হাফ সেঞ্চুরি অতিক্রম করেছেন।

পাকিস্তানের বিপক্ষে এ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত ৬৪ ওভার খেলে বাংলাদেশ করেছে ১৮৬ রান। হারিয়েছে ৪ উইকেট।

ক্রিজে আছেন লিটন দাস (৬৭, ১৫২ বল) ও মুশফিকুর রহিম (৬৫, ১৩৭ বল)।

বাংলাদেশের টপ অর্ডারের তিন ব্যাটসম্যান আউট হয়েছে প্রথম সেশনে। কাকতালীয় হলেও সত্য। তিনজনের রানই ১৪। শুধু রান নয়, এর মিল আছে দুই জুটিতেও। সব মিলিয়ে ১৪-এর ছড়াছড়ি।

প্রথম বিদায় নেন সাইফ হাসান। শাহিনের বলে সাজঘরে ফেরার আগে সাইফ করেন ১২ বলে ১৪ রান। এরপর হাসান আলীর বলে এলবি হওয়ার আগে আরেক ওপেনার সাদমান করে যান ১৪ রান। তিনি অবশ্য বল খেলেছেন ২৮টি।

এরপর মুমিনুল বিদায় নেন ৬ রানে। তারপর আউট নাজমুল হোসেন শান্ত। তিনিও ১৪ রানে বিদায়। তিনি বল খেলেছেন ৩৭টি।

এতো গেল তিন ব্যাটসম্যানের ১৪ রানের কথা। আরো দুটি ১৪ আছে। আর তা হলো জুটিতে। ওপেনিং জুটিটা ১৯ রানে। তবে দ্বিতীয় উইকেট জুটিতে সাদমান ও শান্ত করেন ঠিক ১৪ রান। ২১ বলে। এরপর মুমিনুলের সাথে তৃতীয় উইকেটে শান্তর জুটিও ১৪ রানের। তবে এই জুটি বল খেলেছে ৪৩টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা