• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
কাহালু থেকে চুরি যাওয়া সার শাজাহান পুর হতে উদ্ধার গ্রেফতার-৩ গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র নেতৃত্বে সাজ্জাদ-মোশাররফ বেইলী রোডে অগ্নিকাণ্ডে একই পরিবারের পাঁচ জনের নিভে গেলো জীবন প্রদীপ। রাজধানীর বেইলি রোডে আগুনে নিহতদের মধ্যে ৩৯ জনের পরিচয় মিলেছে নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ে দেশের প্রথম নারী অর্থ প্রতিমন্ত্রী হলেন ওয়াসিকা আয়শা খান পেকুয়ায় যুবককে ফিল্মস্টাইলে কুপিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুরের জকসিন বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড। সিরাজগঞ্জে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কবীর হোসাইনের কোচিং বানিজ্য রমরমা

সিএমপির পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ছিনতাইয়ের অভিযোগে ০৪ জন গ্রেফতার

মোঃ সাদ্দাম হোসাইন, ক্রাইম রিপোর্টার। / ৩০৩ Time View
Update : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২

 

 

 

গত ০৫/১২/২০২১ ইং দুপুর ১২:৩০ ঘটিকার সময় পতেঙ্গা মডেল থানাধীন মাইজপাড়া শফি হাজীর ব্রিক ফিল্ডের সামনে পাকা রাস্তার উপর ৩ জন ছিনতাইকারী বিকাশ এর ডিস্ট্রিবিউশন সেলস অফিসার মোঃ আসলাম (৩০) এর টাকার ব্যাগ ছিনতাই করার চেষ্টা করেন। টাকার ব্যাগ কেড়ে নিতে না পারায় ধারালো ছোরা দ্বারা ডিএসও আসলামের হাতের কব্জিতে একাধিক আঘাত করে। এতে তার দুই হাতের কব্জির রগ কেটে যায়। গুরুতর আহত অবস্থায় তাহার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারী একটি লাল রং এর পালসার গাড়ী যোগে পালিয়ে যায়। আহত ডিএসও আসলাম দীর্ঘ ১ মাস চিকিৎসাধীন ছিলেন। হাতের রগ কেটে যাওয়ায় দীর্ঘ চিকিৎসার পরও সুস্থ হতে পারেননি। উক্ত ঘটনায় বিকাশ এর পতেঙ্গা জোনের ডিস্ট্রিবিউশন সেলস সুপারভাইজার মোঃ কামরুল হাসান বাদী হয়ে অজ্ঞাতনামা ৩ (তিন) জনের বিরুদ্ধে এজাহার দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই/ মোঃ আফতাবউদ্দিন মজুমদার ঘটনাস্থলের আশপাশ সহ প্রায় ৫ কিঃমিঃ এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহপূর্বক পর্যালোচনা করে ঘটনায় জড়িত সাত্তার শাহ প্রঃ ডিপজল প্রঃ শওকত (৪১) ও রাজু দেবনাথ (৩৬) কে ইপিজেড থানাধীন আকমল আলী রোডস্থ খালপাড়ের পূর্ব পাশে জাহাঙ্গীর এর বিল্ডিং হতে গ্রেফতার এবং তাদের হেফাজত হতে ০১টি এলজি, ১ রাউন্ড কার্তুজ এবং ৫টি ১ হাজার টাকার জাল নোট, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

ইয়াবা ট্যাবলেট বিক্রয়ে সহায়তা করায় ডিপজলের স্ত্রী রোজিনা বেগম (২৭)’কেও গ্রেফতার করা হয়। এই ঘটনায় ইপিজেড থানায় পৃথক তিনটি এজাহার দায়ের করা হয়।

ধৃত রাজু দেবনাথের দেওয়া তথ্যের ভিত্তিতে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ এলাকা হতে ছিনতাই এর ঘটনায় ব্যবহৃত মোটর সাইকেল নং-চট্টমেট্রো-ল-৯১০৭ উদ্ধার পূর্বক জব্দ করা হয় এবং মোটর সাইকেল সরবরাহকারী আব্দুল্লাহ্ আল মারুফ (২২)’কে গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা