• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
একুশের প্রথম প্রহরে ফুলপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন” কেন্দ্রীয় শহিদ মিনারে ভাষা শহীদদের প্রতিরাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নবীনগরে পরান কম্পিউটার ইনস্টিটিউটের পুনর্মিলনী অনুষ্ঠিত। পূর্বধলায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত সাংসদ খাদিজাতুল আনোয়ার সনির সংসদ সদস্য পদ বাতিল চেয়ে রীট! আবারও বিয়ের গুঞ্জন, নিশ্চুপ ফারাজ! ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত ছাগলনাইয়ায় খামারি হত্যা: গ্রেপ্তার ২ ১৯৬৯ এর গণঅভ্যুত্থানে নিহত সেনবাগের ৪ শহীদের রাষ্ট্রীয় স্বীকৃতি আজো মেলেনি চট্টগ্রামে ৩১তম আন্তর্জাতিক বাণিজ্য( CITF)এর মেলার উদ্বোধন

টুইন তারকা তাসিন তাজিমের শুভ জম্মদিন আজ

নিজেস্ব প্রতিবেদক / ৬২৮ Time View
Update : শুক্রবার, ১৩ মে, ২০২২

বিরল প্রতিভার অধিকারী  তাসিন ও তাজিম

আজ তাসিন ও তাজিমের শুভ জম্মদিন

একুশে সংবাদ এরমাধ্যমে দেশবাসীর পক্ষথেকে জানাই দুইভাইকে শুভেচ্ছা ও অভিন্ন্দন ।মহান আল্লাহ পাক পবিত্র কোরাআনে বলেছেন কারে দেই যমজ কাউকে দেই বন্ধ্যা।যমজ সন্তান খুবকম দেখাযায় ।যমজরা কখনও ভিন্ন চেহারার আবার কখনও সাদৃশ্য হয়ে থাকে ।আমাদের অহংকার এবং বর্তমান প্রেক্ষাপটে মিডিয়া জগতে ক্ষুদে তারকা তাসিন ও তাজিম গর্বীত  বাবা ও রত্নগর্ভা মায়ের যমজ সন্তান।মায়াবি চেহারার দুইভাই সুযোগ্য ও গুণী নির্মাদের ঔকান্তিক ইচ্ছাও সুযোগের কারেনে  তাসিন ও তাজিম আজ ‍সুপার স্টার ।খুলনাতে জম্মগ্রহন করা  যমজ দুই ভাই তাসিন ও তাজিম দেশের গন্ডি পেরিয়ে আজ আন্তর্জাতিক তারকা শিশুশিল্পী।তাদের সাফল্যে নির্মাতারা ধন্য ,তারা উদ্বেলিত,বাবা-মা গর্বীত,পাশাপাশি দশবাসী আপ্লুত এবং সর্বপরি খুলনা বাসী নন্দিত ।

নন্দিত শিশু শিল্পি যমজ দু ভাইয়ের তারকা বনে যাওয়ার বেশ ভাগ্য  নির্ভর ও  এবং চমকপ্রদ ।

বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত জনপ্রিয় নুষ্ঠান সিসিমপুর।সিসিমপুরে অভিনয়ের জন্য ভাগ্যক্রমে নির্বাচিত হয়ে যায় মায়াবী চেহারারা মিষ্টিহাসির দুই ভাই তাসিন তাজিম ।প্রস্তাব পেতেই তার মা এবং বাবা রাজি হয়ে যান ।মেঘা সিরিয়াল সিসিমপুরের মাধ্যমে তাদের ভাগ্যের দরজা খুলে যায়।এর পর দেশের নামি দামী কোম্পানী তাদের পণ্যেরপ্রচার ও প্রসারের লক্ষে টিভিতে (বিজ্ঞাপনের)কাজের জন্য আমন্ত্রন জানান ।সুন্দর অভিনয়ের মাধ্যমে তাসিন-তাজিম নির্মাতাদের মণ জয় করে নেয় ।অতি অল্পসময়ে তারা ১৫ টি বিজ্ঞাপন চিত্রে কাজ করেছে।বিজ্ঞাপনের পাশাপাশি ৬৫ পর্বের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছে তারা ।

এখানেই শেষনয় ক্যামেরার সামনে দাঁড়াতে  তারা আজ অভিজ্ঞ।অভিজ্ঞতার কারনে সরকারী অনুদানে নির্মিত সিনেমা “অ্যাডভেঞ্জার অবসুন্দরবণ”ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যা এবং দাফন করা পর্যন্ত ঘটে যাওয়া লোমহর্ষক  তথ্য নিয়ে নির্মীত “৫৭০”চলচ্চিতে অভিনয়করেছে দুর্দান্ত।

তার মধ্যে রাসেলের চরিত্রে তাজিম শেখ রাসেলের এবং তাসিন একজন সৈনিকের ছেলে ভুমিকায় হৃদয়স্পর্শী অভিনয় করে । কিছু দিন আগে বরেণ্য নির্মতা এস.এ.হক অলিক এর “গলুই”চলচি্চত্রের কাজ শেষ করেছেন  তাজিম । দু’ভায়ের যাত্রা শুরু হয়েছে কবে শেষ হবে তা কেউ জানেনা ।শেখ তাওহিদ হাসান (তাজিম) এবং শেখ তাহমিদ হাসান (তাসিম) মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজে পড়াশুনা করছে।তাজিম ভবিষ্যতে ডাক্তার হতে চায়।সম্প্রতি ছবি এঁকে তাজিম ইউনিসেফসুপারস্টার হয়েছে।তসিন হতে চায়বিজ্ঞানী। দু’ভায়ের মধ্যে বন্ধুত্ব প্রাগাঢ়। একই রকম কাপড় পড়তে ভাললাগে।ভ্রমন তাদের প্রিয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা