• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম
দেশের ক্ষুদ্র–মাঝারি উদ্যোক্তারা পাবেন ৫০ লাখ টাকা পর্যন্ত ঋণ, যেসব যোগ্যতা লাগবে ৭ দিনেও নৌ যোগাযোগ নেই, সেন্টমার্টিনে ফুরিয়ে আসছে চালের মজুদ প্রতিবারের মতো ঈদে চ্যানেল আইতে নতুন ৭ চলচ্চিত্র জঙ্গি হামলার ঘৃণার বিরুদ্ধে অবস্থান পাকিস্তানি অভিনেত্রীকে খুশবু খানকে গুলি করে হত্যা মহিলাদের নামাযের পোশাক কেমন হবে! ঈদকে সামনে রেখে সোনাগাজীতে নিত্যপণ্যের বাজার অস্থির আগামী শুক্রবার মক্কায় তাপমাত্রা ৪৪ ডিগ্রি, হজযাত্রীদের মানতে হবে যে নির্দেশনা শীর্ষ কমান্ডার নিহতের জেরে ইসরায়েলে শতাধিক রকেট ছুড়ল হিজবুল্লাহ যুক্তরাষ্ট্রের আহ্বানে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাবের প্রতিক্রিয়া জানাল হামাস ও পিআইজে

বগুড়ায় নিখোঁজের ১৩ দিন পর ডোবা থেকে অর্ধগলিত লাশ উদ্ধার, গ্রেফতার ৩

মোঃ ওয়াসিম রেজা, বগুড়া জেলা প্রতিনিধি / ১০০১ Time View
Update : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

বগুড়ার শাজাহানপুর উপজেলায় নিখোঁজ হওয়ার ১৩ দিন পর সাগর ইসলাম (২২) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায়  মুসা নামের এজনসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের খাদাশ এলাকার একটি  ডোবা থেকে সাগরের লাশ উদ্ধার করা হয়।

সে খাদাস পশ্চিমপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।
নিহত সাগরের সজনরা জানিয়েছেন গত ১৬ সেপ্টেম্বর বাড়িতে কাউকে না জানিয়ে নিখোঁজ হয় সাগর। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পাওয়ায় অবশেষে ২৩ সেপ্টেম্বরে বগুড়া শাজাহানপুর একটিরজিডি করে তার মা। এক পর্যায়ে নিখোঁজ সাগরের সন্ধান করতে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)  সদস্যরা তদন্ত শুরু করে।

উক্ত হত্যার ঘটনার সাথে সন্দেহে তিনজনকে গ্রেফতার করেন পিবিআই বগুড়া। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে  আজ শুক্রবার দুপুরে খাদাস পশ্চিমপাড়া গ্রমের একটি ডোবা থেকে সাগরেরর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পিবিআই সদস্যরা। মরদেহ উদ্ধারের পর পিবিআই বগুড়ার পুলিশ সুপার ‘কাজী এহসানুল কবির’ তাৎক্ষণিক ব্রিফিংয়ে বলেন, অপহরণ করে মুক্তিপণ আদায় এবং নারী ঘটিত কারণে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অধিকতর তদন্তে খুনের প্রকৃত রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান পুলিশ সুপার পি বি আই বগুড়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা