• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
একুশের প্রথম প্রহরে ফুলপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন” কেন্দ্রীয় শহিদ মিনারে ভাষা শহীদদের প্রতিরাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নবীনগরে পরান কম্পিউটার ইনস্টিটিউটের পুনর্মিলনী অনুষ্ঠিত। পূর্বধলায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত সাংসদ খাদিজাতুল আনোয়ার সনির সংসদ সদস্য পদ বাতিল চেয়ে রীট! আবারও বিয়ের গুঞ্জন, নিশ্চুপ ফারাজ! ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত ছাগলনাইয়ায় খামারি হত্যা: গ্রেপ্তার ২ ১৯৬৯ এর গণঅভ্যুত্থানে নিহত সেনবাগের ৪ শহীদের রাষ্ট্রীয় স্বীকৃতি আজো মেলেনি চট্টগ্রামে ৩১তম আন্তর্জাতিক বাণিজ্য( CITF)এর মেলার উদ্বোধন

বগুড়ায় নিখোঁজের ১৩ দিন পর ডোবা থেকে অর্ধগলিত লাশ উদ্ধার, গ্রেফতার ৩

মোঃ ওয়াসিম রেজা, বগুড়া জেলা প্রতিনিধি / ৯৫৮ Time View
Update : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

বগুড়ার শাজাহানপুর উপজেলায় নিখোঁজ হওয়ার ১৩ দিন পর সাগর ইসলাম (২২) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায়  মুসা নামের এজনসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের খাদাশ এলাকার একটি  ডোবা থেকে সাগরের লাশ উদ্ধার করা হয়।

সে খাদাস পশ্চিমপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।
নিহত সাগরের সজনরা জানিয়েছেন গত ১৬ সেপ্টেম্বর বাড়িতে কাউকে না জানিয়ে নিখোঁজ হয় সাগর। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পাওয়ায় অবশেষে ২৩ সেপ্টেম্বরে বগুড়া শাজাহানপুর একটিরজিডি করে তার মা। এক পর্যায়ে নিখোঁজ সাগরের সন্ধান করতে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)  সদস্যরা তদন্ত শুরু করে।

উক্ত হত্যার ঘটনার সাথে সন্দেহে তিনজনকে গ্রেফতার করেন পিবিআই বগুড়া। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে  আজ শুক্রবার দুপুরে খাদাস পশ্চিমপাড়া গ্রমের একটি ডোবা থেকে সাগরেরর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পিবিআই সদস্যরা। মরদেহ উদ্ধারের পর পিবিআই বগুড়ার পুলিশ সুপার ‘কাজী এহসানুল কবির’ তাৎক্ষণিক ব্রিফিংয়ে বলেন, অপহরণ করে মুক্তিপণ আদায় এবং নারী ঘটিত কারণে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অধিকতর তদন্তে খুনের প্রকৃত রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান পুলিশ সুপার পি বি আই বগুড়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা