• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম
বই পড়লেই কেউ জ্ঞানি হয়ে যাবে…. ঢাকায় ফিরে যা বললেন ডিবির হারুন-আনার হত্যাকাণ্ড বিশ্রাম শেষে মেসির গোল জেতাতে পারল না মায়ামিকে পোল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ-বঙ্গবন্ধু কাপ কাবাডি  লেবানন ও অস্ট্রেলিয়া  ম্যাচের স্কোয়াডে নেই জিকো, ফিরলেন মোরসালিন কান চলচ্চিত্র ইংরেজি বলার ভঙ্গি নিয়ে সমালোচনার জবাব দিলেন কিয়ারা আদভানি! অভিনেত্রী  বিয়ে বা লিভ-ইন আমার কাছে আলাদা কিছু না : পায়েল মধ্যপ্রাচ্য শান্তি সম্মেলনের আহ্বান জানিয়েছেন-চীনের প্রেসিডেন্ট  একাধিক স্বল্প-পাল্লার ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ-উত্তর কোরিয়ার মিশরের প্রেসিডেন্টের- গাজাবাসীকে ‘জোরপূর্বক বাস্তুচ্যুত না করা’ নিশ্চিত করার আহ্বান 

জয়ের বিরুদ্ধে চিত্রনায়িকা মিষ্টির অভিযোগ, অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা

বিনোদন ডেস্ক / ৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

সম্প্রতি শাকিব খানের পরিবারের তরফ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়, শাকিবের জন্য চিকিৎসক পাত্রী দেখেছে তারা। তবে সেই পাত্রীর পরিচয় প্রকাশ করা হয়নি। এর মধ্যে গুঞ্জন উঠে শাকিবের হবু বউয়ের নাম মিষ্টি জান্নাত। যিনি ঢাকাই সিনেমার একজন অভিনেত্রী। পাশাপাশি চিকিৎসকও। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন নায়িকা নিজেও। শাকিব খানের সঙ্গে বিয়ের খবরটি অস্বীকার না করলেও গুঞ্জন হিসেবেই ধরে রাখতে চেয়েছেন তিনি। তিনি বলেন, শাকিব খানকে ছোটবেলা থেকেই পছন্দ করেন। তার সাথে কাজের ব্যাপারেও কথা হচ্ছে।

এবার শাকিব-মিষ্টির বিয়ের রহস্যে জড়িয়েছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। একটি সাক্ষাৎকারে মিষ্টি জান্নাতকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, ওই মেয়ে ভাইরাল হতেই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন।

শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না। বিষয়টি নিয়ে জয়ের উপর ক্ষুব্ধ হয়ে মিষ্টি জান্নাত মানবজমিনকে বলেন, জয় ভাইয়াকে দেখলাম, সে বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না। এটা উনি কীভাবে জানলো? কীভাবে বললো? তাছাড়া সে আমাকে চেনে। অথচ, এমন একটা ভাব নিল, সে আমাকে চেনেই না। অভিনেত্রী আরও বলেন, সে বললো, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। উত্তেজিত হয়ে এ নায়িকা বলেন, যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও সে অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টা করে। সেসবের ভিডিও আমার কাছে আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। এটা একদমই ঠিক নয়।
উল্লেখ্য, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন মিষ্টি জান্নাত। এরপর বিভিন্ন সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী এবং চিকিৎসক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা