• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম
ঢাকায় ফিরে যা বললেন ডিবির হারুন-আনার হত্যাকাণ্ড বিশ্রাম শেষে মেসির গোল জেতাতে পারল না মায়ামিকে পোল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ-বঙ্গবন্ধু কাপ কাবাডি  লেবানন ও অস্ট্রেলিয়া  ম্যাচের স্কোয়াডে নেই জিকো, ফিরলেন মোরসালিন কান চলচ্চিত্র ইংরেজি বলার ভঙ্গি নিয়ে সমালোচনার জবাব দিলেন কিয়ারা আদভানি! অভিনেত্রী  বিয়ে বা লিভ-ইন আমার কাছে আলাদা কিছু না : পায়েল মধ্যপ্রাচ্য শান্তি সম্মেলনের আহ্বান জানিয়েছেন-চীনের প্রেসিডেন্ট  একাধিক স্বল্প-পাল্লার ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ-উত্তর কোরিয়ার মিশরের প্রেসিডেন্টের- গাজাবাসীকে ‘জোরপূর্বক বাস্তুচ্যুত না করা’ নিশ্চিত করার আহ্বান  ডলার সংকট কোন দিকে যাচ্ছে বাংলাদেশের ?

বিএফডিএ অ্যাওয়ার্ড পেলো বিঞ্জ ওয়েব ফিল্ম

বিনোদন ডেস্ক / ৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীনের ‘বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি’ জিতে নিয়েছে বাংলাদেশ ফিল্ম ডিরেক্টর অ্যাসোসিয়েশন (বিএফডিএ) অ্যাওয়ার্ড। ২০২৩ সালে শ্রেষ্ঠ ওয়েব ফিল্ম এ ভূষিত হয়েছে বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্ম ‘বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি’।

২০২৩ সালে ওয়েব ফিল্ম বিভাগে শ্রেষ্ঠ ওয়েব ফিল্মের পাশাপাশি শ্রেষ্ঠ কাহিনীকার ও শ্রেষ্ঠ পরিচালক হিসেবে অ্যাওয়ার্ড জিতেছেন ‘বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি’ এর নির্মাতা শিহাব শাহীন।

গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে ‘বিএফডিএ অ্যাওয়ার্ড ২০২২-২৩’ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ এ মুক্তি পায় ‘বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি।’ বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্মটি আগামী ১৫ মে থেকে সম্পূর্ণ ফ্রিতে দর্শকরা দেখতে পাবেন বিঞ্জ ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে।

বিঞ্জ এর হেড অব কন্টেন্ট উম্মে খাইরুন ইসলাম (সুইজী) বলেন, ‘কন্টেন্টপ্রেমিদের জন্য শিহাব শাহীনের অ্যাওয়ার্ড জয়ী এই ফিল্মটি আনতে পেরে আমরা রোমাঞ্চিত। শিহাব শাহীনের এই অনবদ্য অর্জন তাঁর ব্যতিক্রমী মেধা ও প্রয়াসের বহিঃপ্রকাশ।’

বিঞ্জ সবসময় চেষ্টা করে দর্শকদের রুচির সাথে সামঞ্জস্য রেখে নতুন নতুন কন্টেন্ট উপহার দিতে। এরই ধারাবাহিকতায় বিএফডিএ পেয়েছে “বাবা সামওয়ান ইজ ফলোয়িং মি”। দর্শকের সাথে এই আনন্দ ভাগাভাগির জন্য বিঞ্জ প্রথমবারের মতো আগামী ১৫ মে থেকে বিঞ্জ’র ইউটিউব ও ফেসবুকে দর্শক শ্রোতাদের জন্য এই রোমাঞ্চকর ওয়েব ফিল্মটি স্ট্রিম করার সুযোগ দিচ্ছে সম্পূর্ণ ফ্রি-তে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা