• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
দেশের ক্ষুদ্র–মাঝারি উদ্যোক্তারা পাবেন ৫০ লাখ টাকা পর্যন্ত ঋণ, যেসব যোগ্যতা লাগবে ৭ দিনেও নৌ যোগাযোগ নেই, সেন্টমার্টিনে ফুরিয়ে আসছে চালের মজুদ প্রতিবারের মতো ঈদে চ্যানেল আইতে নতুন ৭ চলচ্চিত্র জঙ্গি হামলার ঘৃণার বিরুদ্ধে অবস্থান পাকিস্তানি অভিনেত্রীকে খুশবু খানকে গুলি করে হত্যা মহিলাদের নামাযের পোশাক কেমন হবে! ঈদকে সামনে রেখে সোনাগাজীতে নিত্যপণ্যের বাজার অস্থির আগামী শুক্রবার মক্কায় তাপমাত্রা ৪৪ ডিগ্রি, হজযাত্রীদের মানতে হবে যে নির্দেশনা শীর্ষ কমান্ডার নিহতের জেরে ইসরায়েলে শতাধিক রকেট ছুড়ল হিজবুল্লাহ যুক্তরাষ্ট্রের আহ্বানে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাবের প্রতিক্রিয়া জানাল হামাস ও পিআইজে

দুবাইয়ে  বৈধপথে রেমিট্যান্স পাঠিয়ে নিজে সম্মানিত হোন দেশকেও সম্মানিত করুন

অনলাইন ডেস্ক / ৬ Time View
Update : সোমবার, ২৭ মে, ২০২৪

 

রেমিট্যান্স অ্যাওয়ার্ড ও সিআইপি সংবর্ধনায় প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে নিজে সম্মানিত হওয়া এবং দেশকেও স্মার্ট ও সম্মানিত করার আহ্বান জানিয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি প্রবাসীদের উদ্দেশে বলেছেন, মনে রাখবেন অবৈধ পথে রেমিট্যান্স পাঠালে প্রতিটি স্তরে নিজে যেমন অসম্মানিত হবেন তেমনিভাবে দেশকেও অসম্মানিত করা হবে। তিনি বলেন, বৈধপথে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণকারী (কমার্শিয়াল ইম্পর্ট্যান্ট পার্সন) সিআইপিসহ বিভিন্ন ক্যাটাগরির মধ্যে যাদের নির্বাচিত করে রেমিট্যান্স অ্যাওয়ার্ড ও সংবর্ধনা দেয়া হয়েছে এ সম্মাননা শুধুমাত্র তাদের নয়। অংশীদারিত্ব হিসেবে এ সম্মান সকল প্রবাসীদের। তিনি বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের উদ্যোগে এমন চমৎকার আয়োজনে কনসাল জেনারেল বিএম জামাল হোসেনসহ কনস্যুলেটের সকল কর্মকর্তাকে অভিনন্দন জানান। গত শনিবার রাতে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের প্রাঙ্গনে আয়োজিত রেমিট্যান্স অ্যাওয়ার্ড-২৩ ও সিআইপি সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল বিএম জামাল হোসেনের সভাপতিত্বে ও প্রথম সচিব (শ্রম) শাহনাজ পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ খায়রুল আলম, বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের শ্রম কাউন্সিলর আবদুস সালাম, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি, কনসুলেটের অন্যান্য কর্মকর্তা, ব্যবসায়ী, চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষক, ব্যাংকার, বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন পেশাজীবী প্রবাসী বাংলাদেশিরা।
উল্লেখ্য, ’২১, ’২২ ও ’২৩ সালে বাংলাদেশ সরকার কর্তৃক আরব আমিরাত থেকে সিআইপি নির্বাচিতদেরসহ বিভিন্ন ক্যাটাগরির ১২৫ জনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা