• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম
সুশৃঙ্খল নিয়ম-নীতির নামাজ অন্যায় কাজ থেকে বিরত রাখে মানুষের কৃতকর্ম ও গুনাহের ফল হিসেবে আখ্যা দেয়- বৃষ্টি চেয়ে নামাজ পড়ার নিয়ম বাশফুল থেকে চালের উৎপাদন সম্ভব- বাশ চাল পুষ্টিগুণ অনেক সমীচীন নয় দুনিয়ার গিবত পরকালের আপদ সারাদেশে কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ সালমানের বাড়িতে গুলি হামলার ঘটনায় দ্বিতীয় অস্ত্র উদ্ধার গত মঙ্গলবার সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় শিল্পী সমিতির দুঃখ প্রকাশ শেষ লিভারপুলের শিরোপা স্বপ্ন এভারটনের মাঠে হেরে প্রায়  এবার চেন্নাইয়ের মাঠেও দুশ্চিন্তা বাড়াচ্ছেন মুস্তাফিজও আমেরিকাকে বেকায়দায় ইরানের হাতে নতুন অস্ত্র, রেহাই পাবে না আমেরিকার ‘অদৃশ্য’ যুদ্ধবিমানও!

‘ভোট ডাকাতি করে করেই সরকার ক্ষমতায় থাকতে চায়’

অনলাইন ডেক্স / ২৯৬ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

ফেনীতে মঙ্গলবার এক দলীয় সভায় অংশ নিয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। এ সময় তিনি বলেছেন, ভোট ডাকাতি করে করেই এই সরকার ক্ষমতায় থাকতে চায়।

সভায় জোনায়েদ সাকি আরও বলেন, সরকার এখন দেশের নাগরিকদের গলা টিপে ধরেছে। জনগণের অধিকার নিয়ে যাঁরা কথা বলবেন, আন্দোলন করবেন, তাঁদের এই সরকার দেশের শত্রু বানিয়ে দেবে। রাষ্ট্রযন্ত্রটাকে পুরোপুরি পকেটে নিয়ে ফেলেছে তারা।

মঙ্গলবার সন্ধ্যায় ফেনী শহরের একটি রেস্তোরাঁর মিলনায়তনে ওই আলোচনা সভা হয়। গণসংহতি আন্দোলনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জোনায়েদ সাকি। তিনি বলেন, নিপীড়িত জনগণের পক্ষে গণসংহতি লড়াই করে। জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন, এটা মিথ্যা কথা নয় বলে উল্লেখ করেন তিনি।

বর্তমান সরকারকে এখনই পদত্যাগের আহ্বান জানিয়ে জোনায়েদ সাকি বলেন, অন্যথায় বাংলাদেশের জনসাধারণ গণ-অভ্যুত্থান করে এই সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন গণসংহতি আন্দোলনের জেলা শাখার আহ্বায়ক শাহ্ মো. কায়কোবাদ। সভায় বিশেষ অতিথি ছিলেন ভাসানী ন্যাপের চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভূঁইয়া, গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলীর সদস্য মনির উদ্দিন ও কুমিল্লা শাখার আহ্বায়ক ইমরাদ জুলকারনাইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা