• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম
দেশের ক্ষুদ্র–মাঝারি উদ্যোক্তারা পাবেন ৫০ লাখ টাকা পর্যন্ত ঋণ, যেসব যোগ্যতা লাগবে ৭ দিনেও নৌ যোগাযোগ নেই, সেন্টমার্টিনে ফুরিয়ে আসছে চালের মজুদ প্রতিবারের মতো ঈদে চ্যানেল আইতে নতুন ৭ চলচ্চিত্র জঙ্গি হামলার ঘৃণার বিরুদ্ধে অবস্থান পাকিস্তানি অভিনেত্রীকে খুশবু খানকে গুলি করে হত্যা মহিলাদের নামাযের পোশাক কেমন হবে! ঈদকে সামনে রেখে সোনাগাজীতে নিত্যপণ্যের বাজার অস্থির আগামী শুক্রবার মক্কায় তাপমাত্রা ৪৪ ডিগ্রি, হজযাত্রীদের মানতে হবে যে নির্দেশনা শীর্ষ কমান্ডার নিহতের জেরে ইসরায়েলে শতাধিক রকেট ছুড়ল হিজবুল্লাহ যুক্তরাষ্ট্রের আহ্বানে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাবের প্রতিক্রিয়া জানাল হামাস ও পিআইজে

গাইবান্ধার চরে পানি বন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করলেন পুলিশ সুপার

ওমর ফারুক রনি (গাইবান্ধা) প্রতিনিধি: / ৩৩৭ Time View
Update : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

গাইবান্ধা সদর উপজেলার কামারজানির রহমতপুর চরে বন্যার পানিতে গৃহবন্দি মানুষদের উপহার সামগ্রী মূলক শুকনা খাবার বিতরন করলেন গাইবান্ধা জেলা মানবিক পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

” মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যে গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে সোমবার দুপুরে এই উপহার সামগ্রী মূলক শুকনা খাবার বিতরন করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- মুড়ি, চিরা, আলু, রুটি, বিস্কুট, লবন, সরিষার তেল, সাবান, স্যালাইন, চিনি ইত্যাদি। এ ছাড়াও বাচ্চাদের মাঝে চকলেট প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার বি সার্কেল আবু লায়েছ মো: ইলিয়াস জিকু, সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, গাইবান্ধা ট্রাফিক ইনচার্জ নূর আলম সিদ্দিক সোহাগ, এস,এ টিভির প্রতিনিধি কায়ছার প্লাবন, বিডি গাইবান্ধা ডট নিউজ বার্তা সম্পাদক ও দৈনিক নতুন দিন পত্রিকার জেলা প্রতিনিধি সঞ্জয় সাহা, সিএনএন টিভির প্রতিনিধি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার সভাপতি ফারহান শেখ, সংবাদকর্মী সাগর সহ পুলিশ সদস্যরা। গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান- গাইবান্ধা জেলার ৭ উপজেলার মধ্যে সুন্দরগঞ্জ, সাঘাটা, ফুলছড়ি ও সদর উপজেলায় চরাঞ্চল রয়েছে। এই ৪ উপজেলার চরাঞ্চলের মানুষ বন্যার পানিতে গৃহবন্দি রয়েছে। এরা খাদ্য সংকটে রয়েছে। এদের কথা চিন্তা করে খুজে বের করে শুকনা খাবার প্রদান করা হচ্ছে। পুলিশের দৈনন্দিন কাজের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে জেলা পুলিশের এই কার্যক্রম চালানো হলো এবং বিভিন্ন সেবামূলক কার্যক্রম অব্যাহত রয়েছে। সে সাথে চরাঞ্চলে ডাকাতি রোধে পুলিশি তৎপরতা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা